আজ বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিধি ভেঙ্গে কাউকে সুবিধা দেইনি : আনোয়ার হোসেন

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, আমি জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ নেয়ার পর থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। বিধি ভেঙ্গে কাউকে কোন সুবিধা দেইনি, টেন্ডারবাজীতে সহযোগিতা করিনি।

শুক্রবার ৮ই জানুয়ারি বিকেলে সোনারগাঁও উপজেলার ইছাপাড়া বাইতুল আকসা জামে মসজিদ উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও তাঁর কন্যা শেখ হাসিনার আদর্শে যারা রাজনীতি করে তারা হলেন প্রকৃত আওয়ামী লীগার। রাজনীতি করতে হলে ভাই-বোনের কাছে যেতে হবে না। আওয়ামী লীগে পদ পেতে কোন ভাই-বোনের আর্শীবাদ লাগে না। যোগ্য হলে এমনিতেই পদে আসীন করেন সভানেত্রী শেখ হাসিনা।

আনোয়ার হোসেন বলেন, কাজ করে থাকলে প্রধানমন্ত্রী আমাকে ফের চেয়ারম্যান পদে মনোয়ন দিতে পারেন, যোগ্য না হলে অন্য কাউকে দিবেন। তবুও কারো কাছে মাথানত করবো না, বঙ্গবন্ধু আদর্শ নিয়ে আছি, মৃত্যুর আগেও সে আদর্শ নিয়ে মাঠে থাকবো।

সোনারগাঁও ইছাপাড়া বাইতুল আকসা জামে মসজিদ উন্নয়নের জন্য ৫০ লক্ষ টাকা অনুদান ঘোষনা করেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক এমপি কায়সার হাসনাত, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরজু রহমান ভুঁইয়া, জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক (অব্যহতিপ্রাপ্ত) জাহাঙ্গীর হোসেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান হাবীব, জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম, সোনারগাঁ আওয়ামী লীগের সাবেক সেক্রেটারি মাহফুজুর রহমান কালাম, জেলা পরিষদের সদস্য ফারুক হোসেন, মোস্তাফিজুর রহমান মাসুমসহ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ